Like
Like Love Haha Wow Sad Angry
shakespeare sarani

শেক্সপিয়র সরণীতে একটি বন্ধ রেস্তরাঁয় আগুন লাগে রবিবার। সকাল ৭টা নাগাদ আগুন লাগলেও একটি বার কাম রেস্তরাঁয় আগুন লাগে। তিনটি ইঙ্গিন নিয়ে ঘটনাস্থলে পৌছতে দেরি করেননি দমকল কর্মীও। আগুন নিয়ন্ত্রণে আসলেও কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। জানাযায় সাত তলা সরণির তিন তলাতেই নাকি আগুন ছড়িয়ে পড়েছিল। তবে নিরাপত্তারক্ষীরাই প্রথম পুলিশে খবর দেন। এক দর্শক জানিয়েছেন, রেস্তরাঁর কর্মীরাই নাকি প্রথমে আগুন দেখতে পান। তারপর দেরি না করে খুব তাড়াতাড়িই নাকি নিরাপত্তারক্ষীদের খবর দেওয়া হয়। খুব শীঘ্রই শেক্সপিয়র সরণীর থানার পুলিশও এসে উপস্থিত হন ঘটনাস্থলে।

একটি রেস্তরাঁর পাশে অন্য রেস্তরাঁতেও আগুন ছড়িয়ে পড়ে খুব তাড়াতাড়ি। আগুনের উৎসস্থলে পৌঁছনোর ফলে অন্য তলায় যাতে আগুন ছড়িয়ে না পড়ে সেদিকে নজর দিচ্ছেন দমকল কর্মীরা। রেস্তরাঁর নিকটে কাপড়ের দোকান ও বেশ কয়েকটি অন্য রেস্তরাঁও রয়েছে। সেখানকার কর্মীদেরও নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। দমকল কর্মীরা বিল্ডিঙের কাচ ভেঙে ধোঁয়া বের করার কাজ করেছেন। কালো ধোঁয়া যাতে আর কোথাও ছড়িয়ে না পড়ে দেখা হচ্ছে তাও। আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে দমকল কতৃপখ্য।

প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিটএর ফলেই নাকি আগুন লাগে। কোথায় শর্ট সার্কিট তা খুঁটিয়ে দেখা হচ্ছে।

কোনও মর্মান্তিক খবর না থাকলেও ক্ষয়ক্ষতি নাকি ভালই হয়েছে বলে জানায় স্থানীয় পুলিশ। ওই বিল্ডিঙে আরও কয়েকটি রেস্তরা ও অন্যান্য বাণিজ্যিক সংস্থার অফিস রয়েছে। দমকল দ্রুত ঘটনাস্থলে পৌঁছনোয় জন্য আগুন নিয়ন্ত্রণের বাইরে যেতে পারিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here